সংবাদদাতা:
টেকনাফে ভুট্টু বাহিনীর হাতে মেম্বারের উপর হামলা চালিয়েছে। শুক্রবার দুপুরে নাজির পাড়া এলাকায় এক বিবাহ বাড়িতে এই হামলা চালায় তারা। এই ঘটনায় হামলার শিকার ইউপি মেম্বার বাদি হয়ে টেকনাফ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন। এতে ঘটনার সাথে জড়িত ৬জনকে অভিযুক্ত করা হয়।

জানা যায়, শুক্রবার স্থানীয় গুরা মিয়ার ছেলে মোহামম্মদ আলীর বিবাহ অনুষ্ঠানের দাওয়াতে যান, টেকনাফ সদর ৮নং ওয়ার্ডের ইউপি মেম্বার এনামুল হক এনাম। এই সুযোগে বহুবিতর্কিত ভুট্ট বাহিনীর নেতৃত্বে মেম্বার এনামকে মারধর করে। ওই সময় ভুট্টুর সাথে ছিল মোহাম্মদ বেলাল,মোহাম্মদ হেলাল, মোহাম্মদ কামাল, নুরুল আবছার প্রকাশ খোকন। তারা পুর্ব শ্রুতার জের ধরে তাকে ইতোপূর্বে ও একাধিকবার হামলার চেষ্ঠা চালায়। গতকাল তাকে বিবাহ অনুষ্ঠানে প্রকাশ্যে গালিগালাজ করে এক পর্যায়ে তার উপর হামলা চালায় এবং গুলি করার জন্য বন্দুক দিয়ে ধাওয়া করে। প্রাণে রক্ষাপেতে এক বাড়িতে ঢুকে গেলে কোন মতে প্রাণে বেচে যান এই ইউপি মেম্বার। পরে স্থানীয়া পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছলে তারা পালিয়ে যান। এই ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে মেম্বার এনামুল হক এনাম বাদী হয়ে টেকনাফ মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন বলে জানাগেছে। যার ডায়েরী নং-২২৫।

এলাকাবাসী সূত্রে জানা যায়, এই ভুট্টু বাহিনীর বিরুদ্ধে ইয়াবা, হত্যা, সাংবাদিক হামলার মামলা, মানবপাচারসহ দুই ডজনের বেশি মামলা রয়েছে। তারা এলাকায় একের পর এক নানা অপ্রতিকর ঘটনা করে গেলেও বার বার প্রশাসনের ধরা ছোঁয়ার বাইরে থেকে যাচ্ছে। এতে তারা দিনের পর দিন আরো বেশি বেপরোয়া হয়ে ওঠছে। তাদেরএই অমনবিক নির্যাদনের হাত থেকে রক্ষা পেতে কক্সবাজার পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন ভুক্তভোগিরা।